২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
কালিয়াকৈরে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আষারিয়া বিলে দেশীয় মাছের প্রজনন ও পোনা মাছ রক্ষার্থে মঙ্গলবার সকালে উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা একদল পুলিশ অভিযান চালিয়েছে।

অভিযানে ২৫শ' মিটার কারেন্ট জাল, ২৬টি সেট চায়না রিং জাল জব্দ করা হয়। পরে সেই জালগুলো নষ্ট করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সলিমুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্ষেত্র সহকারী মুসলেউদ্দিন, উপজেলা ক্ষেত্র সহকারী জিয়াউর রহমান, মৎস্য অফিসের কম্পিউটার অপারেটর জুয়েল রানা সহ কালিয়াকৈর থানা পুলিশ।

শেয়ার করুন