২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৪৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লিটনকে আউটের পর তেড়ে গেলেন লঙ্কান পেসার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২১
লিটনকে আউটের পর তেড়ে গেলেন লঙ্কান পেসার


শেষ কয়েক বছরে বাংলাদেশ আর শ্রীলঙ্কার সাক্ষাৎ মানেই যেন বাড়তি রোমাঞ্চ। সেটা খেলার কারণে হোক, কিংবা আনুষাঙ্গিক কোনো কারণে। রবিবারও তার ব্যতিক্রম হলো না। বাংলাদেশে ওপেনার লিটন দাস আউট হয়ে ফেরার পথে বোলার লাহিরু কুমারা তেড়ে গেলেন। 

বাংলাদেশ তখন বিনা উইকেটে পাওয়ার প্লে শেষ করার দিকে এগোচ্ছে। ষষ্ঠ ওভারের পঞ্চম বলে উইকেট ছেড়ে বেরিয়ে এসে মিড অনের ওপর দিয়ে লাহিরু কুমারার গুড লেন্থের বলটা পাঠিয়ে দিতে চেয়েছিলেন লিটন। তবে টাইমিং হলো না, খোয়াতে হলো উইকেটটা। এরপরই ঘটল ধাক্কাধাক্কির ঘটনা। অবশ্য দ্রুত রেফারিসহ সংশ্লিষ্টরা এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করেন। এগিয়ে চলে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে উত্তেজনাপূর্ণ ম্যাচ।

সংযুক্ত আরব আমিরাতের শারজা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকাল ৪টায়। বাংলাদেশের পক্ষে লিটন দাস ও মোহাম্মদ নাঈম শেখ ওপেনিং করেন।

শেয়ার করুন