২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেশ নয় আইপিএলকেই প্রাধান্য দিচ্ছেন কোহলিরা, চটলেন কপিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
দেশ নয় আইপিএলকেই প্রাধান্য দিচ্ছেন কোহলিরা, চটলেন কপিল


আইসিসি টি-২০ বিশ্বকাপের চলতি আসরে ভারতের শোচনীয় পারফরমেন্সে বেজায় ক্ষুব্ধ হলেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী নেতা কপিল দেব। তিনি বলেছেন, ক্রিকেটাররা দেশের হয়ে খেলার পরিবর্তে আইপিএল খেলাকে প্রাধান্য দিচ্ছে। এই বিষয়টা ভাল করে খতিয়ে দেখুক বোর্ড। যদিও তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের বিপক্ষে নন। তবে দেশের খেলায় অগ্রাধিকারের কথা বলেছেন। এবিপি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে কপিল দেব এ কথা বলেন। 

তিনি জানিয়েছেন, ভবিষ্যতের দিকে এখনই তাকাতে হবে ভারতকে। তড়িঘড়ি ভারতের উচিত পরবর্তী সংস্করণগুলোর জন্য পরিকল্পনা কষে ফেলা। এমন নয় যে বিশ্বকাপ শেষ হয়ে গেছে ভারতের ক্রিকেটও শেষ! তবে এখন থেকেই পরিকল্পনা কষতে হবে। আইপিএল এবং বিশ্বকাপের মধ্যে কিছুটা গ্যাপ থাকলে ভাল হত। আমাদের দলের তারকাদের প্রচুর অভিজ্ঞতা রয়েছে। যদিও ওটা পূর্ণ সদ্ব্যবহার করতে পারেনি।

কপিল আরও বলেন, যখন ক্রিকেটাররা দেশের পরিবর্তে আইপিএল খেলাকে বেশি প্রাধান্য দেয়, আমাদের আর বলার কী থাকতে পারে! দেশের হয়ে প্রতিনিধিত্ব করা সবসময় ক্রিকেটারদের গর্বের বিষয় হওয়া উচিত। তবে আমি ওদের আর্থিক বিষয়ে অবহিত নই, তাই এই বিষয়ে বেশি কিছু বলার মত জায়গায় নেই। তবে আমার মনে হয় দেশকে সবসময় অগ্রাধিকার দেওয়া উচিত। তারপরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে মন দিক ক্রিকেটাররা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

শেয়ার করুন