২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৫৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোংলা বন্দর সিবিএ নির্বাচনে সভাপতি নাসির ও সম্পাদক পল্টু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২১
মোংলা বন্দর সিবিএ নির্বাচনে সভাপতি নাসির ও সম্পাদক পল্টু


মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচনে মো. নাসির উদ্দিন চৌধুরী সভাপতি ও কাজী খোরশেদ আলম পল্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ৪টি স্থান মোংলা, খুলনা, ঢাকা ও সুন্দরবনের হিরণ পয়েন্ট রেস্ট-হাউজে ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন। নির্বাচনে ৮৪৩ জন ভোটারের মধ্যে ৪টি কেন্দ্রে ৭৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচনে ১৩টি পদের অনুকূলে দুটি প্যানেলসহ ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নাসির-ফিরোজ প্যানেল থেকে নাসির উদ্দিন চৌধুরী ছাতা প্রতীক নিয়ে ৩৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নাসির মৃধা-পল্টু প্যানেল থেকে মো. খোরশেদ আলম পল্টু গরুর গাড়ি প্রতীক নিয়ে ৩৭৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যকারী সভাপতি মো. মুসফিকুর রহমান ও কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান চৌধুরী নির্বাচিত হয়েছেন। এছাড়া অন্যান্য পদে সহ-সভাপতি একেএম ফারুকুজ্জামান, অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো. সরোয়ার হোসেন খোকন ও সহ-সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, দপ্তর সম্পাদক মো. ওমর ফিরোজ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো. নাসির উদ্দিন পাটোয়ারী ও কার্যনির্বাহী সদস্য মো. ফজলুল হক নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন