২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পেয়ারা বিক্রেতা নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পেয়ারা বিক্রেতা নিহত


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ভোলাহাট সড়কের ঘোসলাদা এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জিয়ারুল ইসলাম নামে এক পেয়ারা বিক্রেতা নিহত হয়েছেন। নিহত জিয়ারুল ইসলাম হচ্ছেন শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৯টার দিকে। 

এর আগে গত ২৩ আগষ্ট একই সড়কের সোনাজল নামক স্থানে ৩টি নাইটকোচসহ বিভিন্ন যানবহনে ডাকাতির ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পেয়ারা বিক্রেতা জিয়ারুল অটোরিকসাযোগে বাড়ি ফেরার পথে ঘোসলাদা নামক স্থানে একদল দুর্বৃত্তরা অটোরিকসাটিকে দাঁড় করিয়ে ধারালো চাকু দিয়ে যাত্রীদের জিম্মি করে। এ সময় জিয়ারুল চিৎকার করলে তার পেটে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত জিয়ারুলেকে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। 

এদিকে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদ আহম্মেদ জানান, এটি ডাকাতির কোন ঘটনা নয়। তবে নিহতের লাশ এখনও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে এবং এ ঘটনায় কোন অভিযোগ থানায় আসেনি।

শেয়ার করুন