২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাতক্ষীরা সাব রেজিস্ট্রি অফিসের নকলনবিশের মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২১
সাতক্ষীরা সাব রেজিস্ট্রি অফিসের নকলনবিশের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি


নিখোঁজ হওয়ার প্রায় আড়াই ঘণ্টা পর সাতক্ষীরা সাব রেজিস্ট্রি অফিসের নকলনবিশ মহিবুল্লাহ তরুর (৪০) মরদেহ উদ্ধার করছে ফায়ার সার্ভিস। রবিবার রাত সাড়ে ৮টার দিকে নিখোঁজ হন তিনি। মহিবুললাহ তরু সাতক্ষীরা সদর উপজেলার শাল্যে গ্রামের মৃত দ্বীন আলী সরদারের ছেলে।

পুলিশ ও তার পারিবারিক সূত্র জানায়, মহিবুললাহ তরুসহ তার কয়েকজন সহকর্মী প্রতিদিন সন্ধ্যার পর হাঁটতে বের হন এবং শারীরিক ব্যয়াম শেষে পৌর দীঘিতে গোসল করে বাড়িতে ফেরেন। প্রতিদিনের ন্যায় রবিবার তিনিসহ তার অপর এক সহকর্মী রাত ৮টার দিকে পৌর দীঘিতে গোসল করতে নেমে সাঁতরে দীঘির মাঝখানে যান। এসময় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মী তাকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে দীঘির ঘাটে ফিরে আসেন।পরে আবার গিয়ে তাকে আর পাননি। এসময় ঘটনাটি জানাজানি হলে পৌর দীঘি ঘিরে হাজার হাজার মানুষের ভিড় জমে। ফায়ার সার্ভিসের সাতক্ষীরা স্টেশনে ডুবুরি দলের সদস্যরা না থাকায় খবর দেওয়া হয় খুলনা স্টেশনে। রাত ৯টার দিকে সাতক্ষীরায় পৌঁছান ডুবুরি দল। এরপর তারা নিখোঁজ মহিবুললাহ তরুর সন্ধানে নামেন এবং প্রায় সোয়া এক ঘণ্টা চেষ্টার পর রাত ১০টা ৩৫ মিনিটে মহিবুললাহ তরুর মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হন।

পরিবারের সদস্যরা জানান, মহিবুললাহ তরুর হার্টের সমস্যা ছিল। হয়তো মাঝ দীঘিতে গিয়ে তিনি হার্টে সমস্যা অনুভব করে আর ফিরতে পারেননি।

শেয়ার করুন