২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেন্দিগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর গ্রেফতার
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
মেহেন্দিগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর গ্রেফতার প্রতীকী ছবি


বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বিদ্যানন্দপুর ইউনিয়নে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে কিশোরকে গ্রেফতার  করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে ওই কিশোরকে শিশু আদালতে সোপর্দ করা হলে বিচারক আবু শামীম আজাদ তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দেন।

একই সাথে ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী স্কুলছাত্রীকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দিয়েছেন শিশু আদালত। স্কুলছাত্রীর স্বজনরা জানান, গত ৬ আগস্ট বিকেলে ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে যায় ওই ছাত্রী (১১)। বাড়ি ফেরার পথে অভিযুক্ত ও তার সহযোগী জোরপূর্বক স্কুলছাত্রীকে তুলে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে তাকে অভিযুক্ত তাকে ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে তাকে হত্যার হুমকিও দেয় অভিযুক্ত কিশোর। এরপর ওই শিশু বাড়ি ফিরে তার মাকে সব কিছু বলে দেয়। 

এদিকে এ ঘটনায় স্কুল ছাত্রীর মা মামলা করতে চাইলে অভিযুক্ত কিশোরের পরিবারের পক্ষ থেকে বাঁধা দিয়ে সালিশির প্রস্তাব দেয়। ৭ আগস্ট কাজিরহাট থানা পুলিশ বিষয়টি জানতে পেরে স্কুলছাত্রী ও তার মাকে থানায় ডেকে নেয়। এরপর স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। 

কাজিরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, ধর্ষণ মামলা দায়েরের পর শনিবার রাতে চর মাধবরায় গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে (১৬) গ্রেফতার করে গতকাল রবিবার বিকেলে শিশু আদালতে সোপর্দ করা হয়। শিশু আদালত তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দেন। আর অভিযুক্ত ধর্ষকের সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

শেয়ার করুন