২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৪৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আমার বিরুদ্ধে অভিযোগ সত্যি নয়: বুবলী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২১
আমার বিরুদ্ধে অভিযোগ সত্যি নয়: বুবলী


সিনেমা নির্মাণ থেকে মুক্তি পর্যন্ত অনেকগুলো ধাপ পার হতে হয়। এর মধ্যে সিনেমা মুক্তির আগে প্রচার-প্রচারণা যুক্ত থাকে। সাধারণত সিনেমা মুক্তির আগে শিল্পীরা বিশেষ করে নায়ক-নায়িকারা প্রচারে অংশ নেন। কিন্তু দীর্ঘদিন পর বিগ বাজেটের সিনেমা ‘চোখ’ মুক্তি পাচ্ছে অথচ শিল্পীদের প্রচারণায় দেখা যাচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ জন্য সিনেমার নায়ক-নায়িকা বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন। তবে সেই অভিযোগ উড়িয়ে দিলেন চিত্রনায়িকা শবনম বুবলি।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে বুবলী ইত্তেফাক অনলাইনকে বলেন, সিনেমা একটা টিমওয়ার্ক। বর্তমানে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। আমার অফিসিয়াল ফেসবুক পাতায় বেশ কয়েকদিন ধরেই আমি প্রচারণা করছি। আমার ভেরিফাইড পেজে গেলেই দেখতে পাবেন কী পরিমাণে সিনেমাটি নিয়ে পোস্ট করা হয়েছে। এখন যে সিনেমাগুলোর শুটিং করছি, সেগুলো আগে থেকেই সিডিউল নির্ধারিত ছিল। হঠাৎ করেই ‘চোখ’ মুক্তির পরিকল্পনা করা হয়েছে। সিডিউল জটিলতায় প্রচারণায় কিছুটা ব্যাঘাত ঘটছে।

শেয়ার করুন