২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোরেলগঞ্জে সম্প্রীতির সম্মেলন অনুষ্ঠিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
মোরেলগঞ্জে সম্প্রীতির সম্মেলন অনুষ্ঠিত


বাগেরহাটের মোরেলগঞ্জে সম্প্রীতির বন্ধন সম্মেলন ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় পৌর পার্কে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন। তিনি ভার্চুয়ালি এ অনুষ্ঠানে যোগ দেন।

দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া কিছু উসকানিমূলক বিচ্ছিন্ন ঘটনার প্রতিবাদে ও সকল ধর্ম, বর্ণের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের দাবিতে উপজেলা প্রশাসন এই সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যার অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম পুতুল।

সহকারী কমিশনার (ভূমি) মো. আলী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, যুবলীগ নেতা অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ, অধ্যক্ষ ড. মো. রুহুল আমীন, ঈমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল হাই, চেয়ারম্যান মাহমুদ আলী, প্রধান শিক্ষক রেহানা রিয়া, মতুয়া মন্দিরের সভাপতি রবীন্দ্র নাথ বিশ্বাস ও কাউন্সিলর শঙ্কর কুমার রায়।

শেয়ার করুন