২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনা পজিটিভ শুনেই প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২১
করোনা পজিটিভ শুনেই প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা ইজিবাইকে বসেই কান্নায় ভেঙে পড়েন মুক্তিযোদ্ধার স্ত্রী।


গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী শেখ (৭৫) করোনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার করোনার কথা শুনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইজিবাইকে বসেই আতঙ্কে প্রাণ হারান তিনি।

জানা যায়, গত ৫ দিন ধরে জ্বর, সর্দি ও কাশিসহ করোনার উপসর্গে ভুগছিলেন ইউসুফ আলী। পাশাপাশি তার দেহে বার্ধক্যজনিত জটিলতা ছিল। পরিবারের সদস্যরা মঙ্গলবার দুপুরে করোনা পরীক্ষা করতে ইউসুফ আলী শেখকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্যকর্মীরা তার নমুনা সংগ্রহ করেন।

র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে ১০ মিনিটে মধ্যে তার রিপোর্ট দেওয়া হয়। সেখানে তার দেহে করোনা শনাক্ত হয়। এ খবর শুনে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইজিবাইকে বসেই আতঙ্কে প্রাণ হারান বীর মুক্তিযোদ্ধা।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী ইন্তেকালের পর স্বজনরা তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান। স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের একটি দল জানাজা ও দাফন সম্পন্ন করে।

এর আগে, মঙ্গলবার বিকালে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম ও টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিমের নেতৃত্বে বাংলাদেশ পুলিশের একটি চৌকস দল মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

শেয়ার করুন