১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভোলাহাটে যানবাহনে গণডাকাতি; আরও ৩ ডাকাত গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৮-২০২১
ভোলাহাটে যানবাহনে গণডাকাতি; আরও ৩ ডাকাত গ্রেফতার প্রতীকী ছবি


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে যানবাহনে গণডাকাতির ঘটনায় আরও ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুণ্ঠিত ১২টি মোবাইল ফোন সেট, নগদ ১৯ হাজার ৫’শ টাকা, স্বর্ণালংকার ও ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘি মধ্যবাজার নয়াগ্রামের ভল্লুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০), শান্তির মোড় হামিদ নগর গ্রামের মোফাজ্জল হকের ছেলে তাজেল আলী (৩৫) ও বালিয়াদিঘি মধ্যবাজার গ্রামের মৃত সমশের আলীর ছেলে আনারুল ইসলাম ওরফে আনু গুরু (৪৫)। 

ভোলাহাট থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি বুধবার দিনভর বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার এইএইচএম আব্দুর রকিব। এসময় তিনি বলেন, ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। এর আগে বুধবার এই ঘটনায় আরও ৪ ডাকাতকে গ্রেফতার করে র‌্যাব-৫ সদস্যরা। এ নিয়ে মোট ৭ ডাকাতকে গ্রেফতার করা হলো। 

উল্লেখ্য, গত ২৩ আগষ্ট সোমবার রাত ৮টার দিকে ভোলাহাট-কানসাট সড়কের সোনাজল ফলিমারি বিল এলাকায় ৩টি বাসসহ প্রায় ৩২টি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে  আনুমানিক ৭ লাখ ৯২ হাজার ৯’শ  টাকা, ১৬টি  মোবাইল সেট ও ৬ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এঘটনায় ভোলাহাট থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন