২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:২২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গৃহবধূর ওপর দিয়ে চলে গেল অটোরিকশা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
গৃহবধূর ওপর দিয়ে চলে গেল অটোরিকশা


মাদারীপুরের রাজৈরে অটোরিকশা চাপায় পারভীন বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার থানার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম বদরপাশা ইউনিয়নের গোপালগঞ্জ গ্রামের সরোয়ার বেপারীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজৈর-শ্রীনদী সড়কের থানার মোড় এলাকায় পথচারী পারভীন বেগমকে (৪৫) একটি দ্রুতগামী ইজিবাইক চাপা দেয়। এতে তিনি আহত হন। আশঙ্কাজনক অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক ইজিবাইক চাপায় গৃহবধূর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন