২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে লক্ষ্মীপুরের ১৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে লক্ষ্মীপুরের ১৫ ইউপিতে ভোটগ্রহণ চলছে


কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদে (ইউপি) শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে নারী-পুরুষ ভোটাররা লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

সদরের উত্তর হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য হামছাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ কয়েকটি কেন্দ্র ঘুরে এ চিত্র দেখা গেছে। এখনো পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ১৫টি ইউপি’র মধ্যে ৩টি ইউপিতে ইভিএমে এবং অন্যান্য ইউপিতে ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এসব ইউনিয়নে ৭৯ জন চেয়ারম্যান, ১৫৯ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৬৪২ জন সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে মাঠে ৫ প্লাটুন বিজিবি, র‌্যাব, পুলিশ, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে।

শেয়ার করুন