২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনাকালীন সময়ে শেখ হাসিনা মায়ের ভূমিকা পালন করছেন: এনামুল হক শামীম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
করোনাকালীন সময়ে শেখ হাসিনা মায়ের ভূমিকা পালন করছেন: এনামুল হক শামীম


পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, করোনা সংকটসহ সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে সুরক্ষা দিতে মায়ের ভূমিকা পালন করছেন। সন্তানের জন্য একজন মা যা করেন দেশের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে সেই কাজ করছেন। আমরাও তাঁর নেতৃত্বে কাজ করছি। 

বুধবার সকাল ৯টায় শরীয়তপুরের সখিপুরের চরভাগাস্থ নিজ বাড়িতে নিজ অর্থায়নে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ মাস্ক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, ভেদরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম ফজলুল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহ ইকবাল মনসুর, নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিত রায়, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক দআতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোসলেম উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক নজরুল দইসলাম খান, প্রাথমিক শিক্ষক সমিতির সাবিহা খানম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান নয়ন, সাইদুল হক মুন্না প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ ও বাসযোগ্য বিশ্বমানের সুবিধা সম্পন্ন বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। শিক্ষা ব্যবস্থার মান উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। কারণ, তিনি বিশ্বাস করেন, 'আজকের নতুন প্রজন্মই আগামীদিনের নেতৃত্ব দিবেন।" নতুন প্রজন্ম যাতে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে পারে সেই লক্ষ্যে কাজ করে চলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন