২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৫৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ধোনির নৈপুণ্যে ফাইনালে চেন্নাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
ধোনির নৈপুণ্যে ফাইনালে চেন্নাই


আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে ধোনির অসাধারণ নৈপুণ্যে দিল্লি ক্যাপিটালসকে ৪ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। এর মধ্যদিয়ে প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করলো চেন্নাই।

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৭২ রান তোলে দিল্লি। জবাবে মাহেন্দ্র ২ বল বাকি থাকতে জয় তুলে নেয় চেন্নাই। ৬ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন ধোনি।

শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইর প্রয়োজন ছিল ১৩ রান। শেষ ওভারের প্রথম বলেই আউট হন মঈন আলী। তবে প্রান্ত বদল করে স্ট্রাইক নেন ধোনি। দ্বিতীয় ও তৃতীয় বলে চার মারেন তিনি। পরের বলে ওয়াইড হয়। তাতে জয়ের জন্য শেষ ৩ বলে ৪ রান দরকার ছিল চেন্নাইর। চতুর্থ বলকে বাউন্ডারি পার করে জয় নিশ্চিত করেন ধোনি।

৩ রানেই উইকেট হারানোর পর চেন্নাইর জয়ের ভিত গড়ে দেন ঋতুরাজ গায়কোয়াড় ও রবীন উথাপ্পা। দ্বিতীয় উইকেটে তারা দুজন ১১০ রানের জুটি গড়েন। উথাপ্পা ৬৩ রান করে আউট হন।

এর আগে পৃথ্বি শ ৬০ রান ও রিশভ পন্তের ৫১ রানের সুবাদে দিল্লি ১৭২ রানের লড়াকু সংগ্রহ পায়। এ ছাড়া শিমরন হেটমায়ার ৩৭ রান করেন। ম্যাচসেরা হয়েছেন চেন্নাইর ঋতুরাজ গায়কোয়াড়।


শেয়ার করুন