১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৫৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নেত্রকোনায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলার অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
নেত্রকোনায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলার অভিযোগ


নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতির বাড়িতে একদল সন্ত্রাসী পেট্রোল হামলা চালিয়ে আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

আজ শনিবার ভোড়ে পৌর শহরের দক্ষিণ পাড়ায় মতিউর রহমান মতির নিজ বাসভবনে এই হামলার ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে যায় দুইটি মোটরসাইকেল, বৈদ্যুতিক সরঞ্জামসহ বিভিন্ন আসবাবপত্র। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মতিউর রহমান। 

ক্ষতিগ্রস্ত এবং স্থানীয়রা জানান, ভোরে বাড়ির পেছন দিয়ে দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে কয়েকজন দুর্বৃত্ত। এসময় বাড়ির গ্রিলের ফাঁক দিয়ে বারান্দায় থাকা দুইটি মোটরসাইকেল ও কাপড় রাখার আলনায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় তারা। পরে আগুন দেখে মতিউর রহমানের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পানি ও বালুর সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে পুড়ে যায় মোটরসাইকেলসহ অন্যান্য আসবাবপত্র। 

তবে বিস্ফোরণের হাত থেকেও রক্ষা পায় গাড়ির তেলের ট্যাংকিসহ রান্না ঘরে রাখা গ্যাস সিলিন্ডারও। এই ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ বিষয়ে মতিউর রহমান বলছেন, তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালিয়েছেন সন্ত্রাসীরা। 

এদিকে, দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম।

শেয়ার করুন