২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৫০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই: এনামুল হক শামীম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই: এনামুল হক শামীম


পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ ও পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা মাঝে মাঝেই হাঁক-ডাক দিচ্ছেন। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না। 

আজ শনিবার বেলা ১২টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ও চরআত্রা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন,  আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনবিচ্ছিন্ন ও নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন মূলত স্বপ্নই রয়ে যাবে। এসিরুমে শব্দ বোমা মেরে মাঠ গরম করার চেষ্টা না করে, আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে। আপনারা (বিএনপি) যে ক্ষমতায় থাকতে দেশটাকে লুটেপুটে খেয়েছেন, ক্ষমতায় যেতে না পেরে আবার পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন তা এদেশের মানুষ ভুলে নাই। 

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে সব সূচকে এগিয়ে যাচ্ছে। দুর্গম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পায়, তাদের জীবনমান উন্নয়ন হয়। কারণ জননেত্রী শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ আজগর সোহেল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মুন্সী, ডা. ফারহানা হক শম্পা, আওয়ামী লীগ নেতা মুসাব্বির হোসেন দিপু মুন্সী, শফি উল্যাহ, এনায়েত খালাসী, অনিল মুন্সী, বোরহান সিকদার, মসিউর রহমান, রহিম বাদশা, সেলিম মাঝি প্রমূখ।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপির নেতাদের বক্তৃতায় কথার ফুলঝুঁড়ি থাকলেও তারা রাজপথকে ভয় পায়, আন্দোলনকে ভয় পায়। এখন তারা জনগণকেও ভয় পায়। বিএনপিতে ঢাউস কমিটি থাকা সত্ত্বেও একটি বড় মিছিল যারা করতে পারে না, তাদের মেরুদন্ডের শক্তি সম্পর্কে জনগণ বুঝতে পেরেছে বলেই নির্বাচনে তাদের ভোট দেয় না। দেশ রিবোধী সকল ষড়যন্ত্র ও আন্দোলনে ব্যর্থ বিএনপি এখন মিথ্যাচারে মগ্ন হয়েছে। তবে যা কিছুই করুক, বিএনপির আর এদেশে ক্ষমতায় আসার সুযোগ নাই। কারণ জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করে তা বুঝিয়ে দিয়েছে।

শেয়ার করুন