২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুলিশের ওপর হামলা: মামলার আসামি ৪ সহস্রাধিক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২১
পুলিশের ওপর হামলা: মামলার আসামি ৪ সহস্রাধিক এ কে সাংবাদিক আনোয়ার


রাজধানীর পল্টনে বায়তুল মোকাররম মসজিদ ও এর আশপাশের এলাকায় শুক্রবার (১৫ অক্টোবর) জুমার নামাজের পর পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) পল্টন ও রমনা থানায় মামলা দুটি দায়ের করা হয়। উভয় মামলার বাদী পুলিশ।

রবিবার (১৭ অক্টোবর) দুপুরে পল্টন থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন মিয়া বলেন, খেলাফত আন্দোলনের আমির জাফর উল্লাহ খানসহ ১১ জনের নাম মামলায় উল্লেখ করা হয়েছে। এছাড়া দুই থেকে আড়াই হাজার বিক্ষোভকারীকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে। এর মধ্যে ৬ জনকে গ্রেফতার করে এ মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মামলার এজাহারে ‘কুমিল্লার ঘটনার জেরে পল্টন থানা এলাকায় নাশকতা, ভাঙচুর, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট, সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার’ কথা উল্লেখ করা হয়েছে। অভিযুক্ত করা হয়েছে চার হাজার জনকে। দুই থানায় এ পর্যন্ত মোট ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দেড় হাজার মানুষকে আসামি করে মামলা করা হয়েছে

শেয়ার করুন