২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:১৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৫ বছরের প্রেম শেষে বাগদানের ঘোষণা ব্রিটনি স্পিয়ার্সের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
৫ বছরের প্রেম শেষে বাগদানের ঘোষণা ব্রিটনি স্পিয়ার্সের


দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগরির সাথে বাগদান সেরেছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। ৩৯ বছর বয়সী ব্রিটনি ইনস্টাগ্রামে বাগদানের পর ধারণ করা একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘তিনি বিশ্বাস করতে পারছেন না।’ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বাগদানের বিষয়টি জানিয়েছেন স্যাম আসগরিও।

দীর্ঘ ১৩ বছর ধরে ব্রিটনির অর্থ ও ব্যক্তিগত জীবন নিয়ন্ত্রণে ছিল তার বাবা জেমি স্পিয়ার্সের। সেই ব্যবস্থা অনুযায়ী, ২৭ বছরের আসগরিকে বিয়ে করতে পারছিলেন না ব্রিটনি। আরও সন্তান নেওয়ার ক্ষেত্রেও বাধা ছিল। ব্রিটনি নিজেই এমন তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে দুই বার বিয়ে করেছিলেন ব্রিটনি। তার দুটি সন্তানও রয়েছে।

ব্রিটনির সম্পদ ও স্বাস্থ্যের বিষয়ে অভিভাবকত্ব নিয়ে এখনো বাবা-মেয়ের আইনি লড়াই চলছে। এরমধ্যেই বাগদান সারলেন ব্রিটনি। 

 

সূত্র : বিবিসি

শেয়ার করুন