২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৫০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খুলনায় পাঁচ হাসপাতালে ফের মৃত্যু ৫ এর নিচে
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২১
খুলনায় পাঁচ হাসপাতালে ফের মৃত্যু ৫ এর নিচে খুলনা জেলায় দ্বিতীয় দিনের মতো করোনায় মৃত্যু সংখ্যা ৫ এর নিচে রয়েছে।


খুলনা জেলায় দ্বিতীয় দিনের মতো করোনায় মৃত্যু সংখ্যা ৫ এর নিচে রয়েছে। গত ২৪ ঘণ্টায় (রবিবার সকাল ৯টা) খুলনার পাঁচটি হাসপাতালে করোনায় চিকিৎসাধীন রোগীর মধ্যে চার জন মারা গেছেন। এর মধ্যে দুই জনের বাড়ি খুলনায়। বাকি একজনের বাড়ি গোপালগঞ্জ ও অন্যজনের বাড়ি বাগেরহাট জেলায়। এতে স্বস্তি ফিরেছে স্বাস্থ্য কর্মকর্তাদের মধ্যে। 

এর আগে ৩১ জুলাই খুলনার হাসপাতালে চার জন করোনায় মারা যায়। যাদের সকলে খুলনা নগরী ও জেলার বাসিন্দা। জানা যায়, ৩০ জুলাই খুলনার হাসপাতালে আট জন, ২৯ জুলাই করোনায় ১৫ জন, ২৮ জুলাই ৯ জন ও ২৭ জুলাই ৯ জন মারা যায়।

গত ২৪ ঘণ্টায় খুলনার ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন খুলনার সোনাডাঙ্গার আহসান হাবিব (৩৫), ডুমুরিয়ার শৈবালানী (৭৫), বাগেরহাট মোল্লাহাট মামুনলাল গাইন (৭৫) এবং আবু নাসের হাসপাতালে মারা গেছেন গোপালগঞ্জ গোবরার ফয়জুল চৌধুরী (৫০),   

এদিকে বর্তমানে খুলনার ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল, সিটি মেডিকেল কলেজ হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে রোগী ভর্তি রয়েছে ৩৫২ জন। গতকাল খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় ৯৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে খুলনা মহানগর ও জেলার ৩৬৭ জনের মধ্যে ৯৫ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া বাগেরহাট ১ ও পিরোজপুরের ১ জন করোনা শনাক্ত হয়েছে।

শেয়ার করুন