২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রথমবারের মতো করোনায় দৈনিক মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ইন্দোনেশিয়া
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২১
প্রথমবারের মতো করোনায় দৈনিক মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ইন্দোনেশিয়া ত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা আক্রান্ত হয়ে এক হাজার ৪১৫ জন ব্যক্তি মারা গেছেন।


ইন্দোনেশিয়ায় প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত ও সংক্রমণের দিক দিয়ে শীর্ষে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা আক্রান্ত হয়ে এক হাজার ৪১৫ জন ব্যক্তি মারা গেছেন। এছাড়াও একই সময়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪৫ হাজার ৪১৬ জন ব্যক্তি। করোনার নতুন এই হটস্পটে রয়েছে তীব্র স্বাস্থ্যসেবা এবং অক্সিজেন সংকট।উল্লেখ্য, ইন্দোনেশিয়ায় এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ কোটি ১২ লাখ সাত হাজার ৮২৬ জন। এর মধ্যে মারা গেছেন ৮২ হাজার ১৩ জন। আর প্রাণঘাতী এই ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২ কোটি ৪৭ লাখ এক হাজার ৬৭৮ জন।

এদিকে, বিশ্বে করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ১৯ কোটি ৪২ লাখ ৩৬ হাজার ১৮১ জন। মারা গেছেন ৪১ লাখ ৬৩ হাজার ৮১৫ জন। বিশ্বে করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় ভারতের অবস্থান দ্বিতীয়। ব্রাজিল আছে তৃতীয় অবস্থানে। 

শেয়ার করুন