২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জিম্বাবুয়ে দলে ফিরলেন উইলিয়ামস-টেইলর-আরভিন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
জিম্বাবুয়ে দলে ফিরলেন উইলিয়ামস-টেইলর-আরভিন ফাইল ছবি


আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরের জন্য জিম্বাবুয়ে দলে ফিরলেন সিন উইলিয়ামস-বেন্ডন টেইলর ও ক্রেইগ আরভিন। দুই সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।

বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন টেইলর। তবে করোনায় আক্রান্ত হওয়া পরিবারের সদস্যের সংস্পর্শে আসায় বাংলাদেশের বিপক্ষে পুরো সিরিজে খেলতে পারেননি নিয়মিত আগামী টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি জিম্বাবুয়ে। তবে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে খেলার সুযোগ থাকছে তাদের। কিন্তু  আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট টেবিলে ভালো অবস্থায় থাকতে হবে জিম্বাবুয়েকে। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ১টি জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে তারা। ১৫ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ইংল্যান্ড। 

আয়ারল্যান্ড সফরে পাঁচটি টি-টুয়েন্টি ও তিনটি ওয়ানডে এবং স্কটল্যান্ড সফরে তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। ২৭ আগস্ট থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি ও ৮ সেপ্টেম্বর থেকে ওয়ানডে সিরিজ শুরু করবে জিম্বাবুয়ে। ১৫ সেপ্টেম্বর থেকে স্কটল্যান্ডের বিপক্ষে লড়াই শুরু করবে জিম্বাবুয়ে।
 
জিম্বাবুয়ে দল : ব্রেন্ডন টেলর, রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, ক্রেইগ আরভিন, লুক জঙ্গে, তিনাশে কামুনহুকাম্বে, ওয়েসলি মাধভেরে, তাডিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তারিশাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ডোনাল্ড তিরিপানো ও সিন উইলিয়ামস।

অধিনায়ক উইলিয়ামস ও আরভিন। অভিজ্ঞ এই তিন খেলোয়াড় দলে ফেরায় শক্তি বেড়েছে জিম্বাবুয়ের।

শেয়ার করুন