০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:২২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন সংগৃহীত ছবি


 অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৭ টায় সিডনিতে জাতীয় শোক দিবস ও করোনামুক্ত বিশ্ব কামনায় ভার্চুয়াল মাধ্যমে এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে।

এছাড়াও সিডনিতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মোঃ আসাদুস জামানসহ দেশ ও প্রবাসে করোনায় আক্রান্তদের দ্রুত আরোগ্য লাভ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে এই দোয়া করা হয়।
সংগঠনের সভাপতি মোহাম্মাদ আবদুল মতিনের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মোহাম্মেদ আসলাম মোল্লার সার্বিক ব্যবস্থাপনায় বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন ড. মুফতী মাওলানা মুহাম্মাদ কফীলুদ্দীন সরকার সালেহী।

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ছাড়াও সিডনি প্রবাসী কমিউনিটির সিনিয়র ব্যক্তিত্ব, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবীরা এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন