২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাসের জানালায় ট্রাকের চাপে হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
বাসের জানালায় ট্রাকের চাপে হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের


শেরপুর ঢাকা মহাসড়কের নকলার সীমান্তবর্তী বাশাটী নামক স্থানে বাস ও ট্রাকের সংঘর্ষে হাত ছিড়ে গেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষকের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধার পর শেরপুর থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হলে বাসযাত্রী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের শিক্ষক মুর্শেদ আলমের (৩৫) ডান হাত জানালার বাইরে থাকায় ছিড়ে বিচ্ছিন্ন হয়ে যায়।

এ সময় আরো কয়েকজন যাত্রী আহত হয়। আহত মুর্শেদ শেরপুর শহরের চকপাঠক এলাকার আব্দুল মতিনের ছেলে। তাকে নকলা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক নাজমুস সাকিব জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মুশফিকুর রহমান বলেন, বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আদিল পরিবহন নামে ঢাকা টু ঝিনাইগাতী রোডে চলাচলকারী বাসটিকে আটক করা হয়েছে।


শেয়ার করুন