২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:২১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে রেল ক্রসিংয়ের সময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই যাত্রী। আজ রবিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার তালশহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের বাসিন্দা রুবেল মিয়া (৩৩) ও পাবেল মিয়া (২৩)। 

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন খান নোমান বলেন, ভোরে একটি অটোরিকশা জেলা শহর থেকে আশুগঞ্জের দিকে যাচ্ছিল। তালশহর রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। তখন অটোরিকশায় থাকা দুইজন নিহত হন এবং দুজন আহত হন।

শেয়ার করুন