বাসের জানালায় ট্রাকের চাপে হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-10-2021

বাসের জানালায় ট্রাকের চাপে হাত বিচ্ছিন্ন বাকৃবি শিক্ষকের

শেরপুর ঢাকা মহাসড়কের নকলার সীমান্তবর্তী বাশাটী নামক স্থানে বাস ও ট্রাকের সংঘর্ষে হাত ছিড়ে গেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষকের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধার পর শেরপুর থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হলে বাসযাত্রী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের শিক্ষক মুর্শেদ আলমের (৩৫) ডান হাত জানালার বাইরে থাকায় ছিড়ে বিচ্ছিন্ন হয়ে যায়।

এ সময় আরো কয়েকজন যাত্রী আহত হয়। আহত মুর্শেদ শেরপুর শহরের চকপাঠক এলাকার আব্দুল মতিনের ছেলে। তাকে নকলা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক নাজমুস সাকিব জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মুশফিকুর রহমান বলেন, বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আদিল পরিবহন নামে ঢাকা টু ঝিনাইগাতী রোডে চলাচলকারী বাসটিকে আটক করা হয়েছে।



উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা