২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বৈধ যানবাহন চালকদের নববর্ষের শুভেচ্ছা জানালো বিএমপি
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২২
বৈধ যানবাহন চালকদের নববর্ষের শুভেচ্ছা জানালো বিএমপি


বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে বৈধ কাগজধারী যানবাহন চালকদের লাল গোলাপ দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে। 

বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নির্দেশে উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাতের সার্বিক তত্বাবধানে শনিবার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর আমতলার মোড় ও সদর রোডের কাকলীর মোড় এলাকায় বৈধ কাগজপত্র ধারী যানবাহন চালকদের লাল গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন বিএমপি ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শেখ মো. সেলিম। 

এসময় তিনি বলেন, বরিশালে চলমান যানবাহন চালকদের সড়ক পরিবহন আইন মেনে চলতে উদ্ধুদ্ধ করতে বৈধ কাগজপত্রধারী যানবাহন চালকদের লাল গোলাপ ফুল দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে। এর মাধ্যমে নগরবাসীরা ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজেরা সচেতন হবে এবং অপরকে সচেতন করে তুলবে। যারা হেলমেট পরিধান করে ড্রাইভিং লাইসেন্স সহ বৈধ কাগজ দেখাতে পেরেছেন তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে। আর যারা বৈধ কাগজ দেখাতে পারেননি তাদেরকে মামলা দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন, আমরা সবাই সচেতন হয়ে সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃঙ্খলা ফিরে আসবে এবং সড়ক দুর্ঘটনাও কমে যাবে। এসময় উপস্থিত ছিলেন, ট্রাফিক পুলিশের টিআই মো. রবিউল ইসলাম, টিআই আ. রহিম, টিআই বিদ্যুৎ চন্দ্র দে, টিআই জিয়াউল হক, টিআই আ. করিম, সার্জেন্ট রানা মিয়া, সার্জেন্ট শহিদ সহ পুলিশের অন্যান্য সদস্যরা।

শেয়ার করুন