২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৩৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদিতমারীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২১
আদিতমারীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত


লালমনিরহাট আদিতমারীতে ট্রেনের ধাক্কায় ইয়াকুব আলী (৯৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্ব দৈলজোর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াকুব আলী আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের পূর্ব দৈলজোর এলাকার বাসিন্দা।

এলাকাবাসী জানান, সকালে পূর্ব দৈলজোর এলাকা থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন বৃদ্ধ ইয়াকুব আলী। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী আন্তঃনগর ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে যান তিনি। পরে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সাপ্টিবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর সোহরাব নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন ইউপি সদস্যের কাছে খোঁজখবর নিয়েছি। মরদেহটি পরিবার উদ্ধার করে বাসায় নিয়ে গেছেন।

শেয়ার করুন