২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পর্তুগাল যুবলীগের আয়োজনে লিসবনে বনভোজন অনুষ্ঠিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
পর্তুগাল যুবলীগের আয়োজনে লিসবনে বনভোজন অনুষ্ঠিত


পর্তুগাল আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রবাসীদের নিয়ে দিনব্যাপী বনভোজনের আয়োজন করা হয়। গতকাল রবিবার পর্তুগালের রাজধানী লিসবন শহরের অদূরে ‘সাগরের সুউচ্চ ঢেউয়ের শহর নাজেরায়’ এই বনভোজন অনুষ্ঠিত হয়।

এতে শতাধিক প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করেন। কর্ম জীবনের ক্লান্তি দূর করতে প্রবাসীরা বেশ উচ্ছ্বাসের সাথে এই বনভোজনে অংশ নিয়ে সারাদিন ঘোরাঘুরি, ফুটবল খেলা, গানের আয়োজন ও বিভিন্ন গেম শোতে মেতে উঠেন।

মনোমুগ্ধকর বনভোজনের সার্বিক পরিচালনায় ছিলেন পর্তুগাল আওয়ামী যুবলীগের নেতা তানভীর আলম (জনি), মাইনুল ইসলাম রাজন, খন্দকার ইউনুস ফাহাদ প্রমুখ।

এছাড়াও বনভোজনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহবুব আলম, ভারপ্রাপ্ত সভাপতি মহসিন হাবিব ভূঁইয়া, সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, আলিম উদ্দিন, উজ্জ্বল তপাদার প্রমুখ।

শেয়ার করুন