২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের ভেতরে দুই শ্রমিকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের ভেতরে দুই শ্রমিকের মৃত্যু


কুষ্টিয়ায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হচ্ছেন-হরিনারায়নপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামের আমির মণ্ডলের ছেলে আবদুল হান্নান (৩২) ও একই গ্রামের পবনের ছেলে শাকিল (২১)।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হরিনারায়ণপুর গ্রামের বক্কর কসাইয়ের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে প্রথমে হেলপার শাকিল নামেন। বেশ কিছুক্ষণ তার কোনো সাড়া শব্দ না পেয়ে রাজমিস্ত্রি আবদুল হান্নান তাকে খোঁজার জন্য সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন।

অনেকক্ষণ তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা সেপটিক ট্যাংকের মধ্যে নেমে দেখেন দুজনই অচেতন অবস্থায় পড়ে রয়েছেন। পরে দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন। দমবন্ধ হয়ে তাদের দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন