২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিশ্বকাপে পাকিস্তান অত্যন্ত কঠিন একটা প্রতিপক্ষ: গাপ্টিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
বিশ্বকাপে পাকিস্তান অত্যন্ত কঠিন একটা প্রতিপক্ষ: গাপ্টিল


অবশেষে নিউজিল্যান্ডের পাকিস্তান সফর বাতিল করা নিয়ে মুখ খুললেন মার্টিন গাপ্টিল। তিনি বলেন, পাকিস্তান সফর বাতিল হয়ে যাওয়ায় তিনি এবং তার দলের অনেকেই ভীষণ হতাশ। আপাতত সব ভুলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকেই দৃষ্টি রাখছেন নিউজিল্যান্ড ক্রিকেটাররা।

পাকিস্তানের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে ওয়ানডে সিরিজ শুরুর কয়েক ঘণ্টা আগে হঠাৎই সিরিজ বাতিল করে দেয় নিউজিল্যান্ড। কিউই টিমের উপর সন্ত্রাসী হামলার খবর ছিল দেশটির গোয়েন্দাদের কাছে। যে কারণে তারা আর ঝুঁকি নেননি।

গাপ্টিল বলেন, আমিতো বটেই দলের অনেকেই পুরো ব্যাপারটা নিয়ে ভীষণ হতাশ ছিল। বিশ্বকাপের আগে আমরা পাকিস্তানে নিজেদের প্রস্তুতি ভালোভাবে সেরে ফেলতে চেয়েছিলাম। কিন্তু সেটা সম্ভব হয়নি। পাকিস্তান নিশ্চিত ভাবেই ওই জায়গা থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। তাদের দেশে নিশ্চয়ই আবার ক্রিকেট ফিরবে। এই আশাই আমরা সবাই রাখছি।

পাকিস্তান সফর নিয়ে যাই বলুন না কেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে এই পাকিস্তান টিম যে দারুণ কিছু করার জন্য মুখিয়ে রয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই গাপ্টিলের। শক্তিশালী বোলিংই এগিয়ে রাখবে বাবর আজমদের। গাপ্টিলের কথায়, বিশ্বকাপে পাকিস্তান অত্যন্ত কঠিন একটা প্রতিপক্ষ। বিশেষ করে সংযুক্ত আমিরাতের কন্ডিশনে তাদের থামানো কিন্তু কঠিন কাজ হবে। আমাদের সব রকম ভাবে তৈরি থাকতে হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার জন্যই তারা মাঠে নামবেন বলেই পরিষ্কার করে দিলেন গাপ্টিল। পাকিস্তানের বিরুদ্ধেই নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ। তার কথায়, আমরা পরিকল্পনা এ নিয়েই নামব। এমন ভাবে খেলতে চাই, যাতে পিছনে ফিরে না দেখতে হয়। ঠিক যে ভাবে অন্যান্য ম্যাচগুলো আমরা খেলি। এ নিয়ে কোনও সন্দেহ নেই, পাকিস্তান সব রকম ভাবে আমাদের হারানোর জন্য মাঠে নামবে। চ্যালেঞ্জ সামলানোর জন্য তৈরি থাকবে হবে।

শেয়ার করুন