২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বৃদ্ধকে কুপিয়ে হত্যা, পুলিশ আসার আগেই লাশ দাহের চেষ্টা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২১
বৃদ্ধকে কুপিয়ে হত্যা, পুলিশ আসার আগেই লাশ দাহের চেষ্টা সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে দেবতাছড়িস্থ শ্মশানে দাহ করতে নিয়ে যান


রাঙামাটিতে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। নিহতের নাম বাসিরাম তঞ্চঙ্গ্যা (৬০)। রবিবার সকালে রাঙামাটির সদর উপজেলার মগবান ইউনিয়নের বল্টুগাছ মঈনপাড়ায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, একদল সশস্ত্র সন্ত্রাসী রাঙামাটির সদর উপজেলার মগবান ইউনিয়নের বল্টুগাছ মঈনপাড়ায় হানা দেয়। তখন ওই এলাকায় অবস্থান করছিলেন বাসিরাম তঞ্চঙ্গ্যা। পাহাড়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে দেবতাছড়িস্থ শ্মশানে দাহ করতে নিয়ে যান। পরে পুলিশ খবর পেয়ে তাদের কাছ থেকে লাশ উদ্দার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে নিয়ে যায়।

রাঙামাটির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কে বা কারা বৃদ্ধ বাসিরাম তঞ্চঙ্গাকে কপিয়ে হত্যা করেছে তার সঠিক কোনো তথ্য জানা যায়নি। তবে পুলিশকে না জানিয়ে কেনইবা তার দাহ করা হচ্ছিল, সে বিষয়ে পুলিশ তদন্ত করছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আর বিস্তারিত জানা যাবে। আইনগত কার্যক্রমের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলা পক্রিয়াধীন।

শেয়ার করুন