১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোংলায় বাল্কহেড ডুবি, ২ জনের লাশ উদ্ধার
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
মোংলায় বাল্কহেড ডুবি, ২ জনের লাশ উদ্ধার


মোংলাবন্দরের পশুর চ্যানেলের হাড়বাড়িয়া এলাকায় কয়লা বোঝাই বাল্কহেড ডুবির ঘটনায় নিঁখোজ হওয়া ৫ স্টাফের মধ্যে ২ জনের লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে একজন ও সন্ধ্যায় আরও একজনের লাশ উদ্ধার করে ডুবরিরা। এই ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৩ জন। তাদের সন্ধানে দুর্ঘটনাকবলিত এলাকায় অভিযান অব্যাহত রেখেছে কোস্ট গার্ড, নৌ পুলিশ ও স্থানীয় ডুবরি দল। মোংলাবন্দর কর্তৃপক্ষের হারবার মাষ্টার কমান্ডার শেখ ফখরউদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। 

এর আগে সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মোংলাবন্দরের পশুর চ্যানেলের হাড়বাড়িয়ার ৯ নম্বর এ্যাংকরে থাকা একটি বিদেশী জাহাজ থেকে কয়লা বোঝাই করে ছেড়ে আসার পর সেলিং হওয়া অপর একটি বিদেশী জাহাজের সাথে ধাক্কা লেগে এম,ভি ফারদিন নামের বাল্কহেডটি ডুবে যায়। এই সময় বাল্কহেডটিতে ৭ জন স্টাফ ছিলেন। দুর্ঘটনাকালে ২ জন উদ্ধার হলেও নিঁখোজ থাকেন ৫ জন। কয়লা নিয়ে ঢাকার মিরপুরের গাবতলীতে যাওয়ার কথা ছিল বাল্কহেডটির।

শেয়ার করুন