২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৫৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রায়পুরে বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, কার্যালয় ভাঙচুর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
রায়পুরে বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, কার্যালয় ভাঙচুর


লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিল্লাল হোসেন পাটোয়ারীর ওপর হামলার অভিযোগ উঠেছে। হামলাকারীরা তার কার্যালয় ও বাড়িতেও হামলা চালিয়েছে। 

শনিবার রাতে ইউনিয়নের মানছুর পাটোয়ারী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগের প্রার্থী শাহিনুর বেগমের কর্মী-সর্মথকেরা এ হামলা করেছেন বলে অভিযোগ করেছেন বিদ্রোহী প্রার্থী।

বিল্লাল হোসেন ওরফে বাবুল কেরোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি এবার আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ছিলেন। মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র থেকে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে কেরোয়া ইউনিয়নের মানছুর পাটোয়ারী বাড়ির সামনে সাত-আটটি মোটরসাইকেলে করে নৌকার সমর্থকরা মহড়া দেন। একপর্যায়ে চেয়ারম্যান প্রার্থী বাবুল পাটোয়ারীকে গালমন্দ করে খুঁজতে থাকেন তারা। বাবুল পাটোয়ারী বাড়ি থেকে বের হয়ে এলে তার ওপর হামলা করেন নৌকার সমর্থকরা। এ সময় তার নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও বাড়িতেও হামলা করা হয়। একপর্যায়ে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে তাদের ধাওয়া দিয়ে তাড়িয়ে দেন।

এ বিষয়ে বিল্লাল হোসেন পাটোয়ারী বলেন, ‘ন্যক্কারজনকভাবে নৌকার সমর্থকরা মোটরসাইকেল মহড়া দিয়ে আমার ওপর হামলা করে। এ সময় আমার চার-পাঁচজন কর্মী আহত হয়েছেন।’

অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী শাহিনুর বেগম বলেন, ‘হামলার অভিযোগ সঠিক নয়। আমার লোকজন ওই এলাকায় নির্বাচনী প্রচার করতে গেলে বাবুল পাটোয়ারীর লোকজন তাদের ওপর হামলা করে। আমার কয়েক কর্মীকেও পিটিয়ে আহত করা হয়েছে।’

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল “বাংলাদেশ প্রতিদিনকে” বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন