২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৪৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিইউপিতে শেখ রাসেল দিবস পালিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
বিইউপিতে শেখ রাসেল দিবস পালিত


স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)।

যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষ্যে বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি-এর সার্বিক দিকনির্দেশনায় ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ (এফবিএস) এর ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন, বিজিবিএম (বার), পিএইচডি এর সার্বিক তত্ত্বাবধানে দিবসটি পালিত হয়।

এসময় বিইউপি ক্যারিয়ার ক্লাব জামিয়া মাদানিয়া আরাবিয়া আলুব্দি মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিলের আয়োজন ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন