২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত, আওয়ামী লীগ নেতা আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত, আওয়ামী লীগ নেতা আটক


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে এক নারীসহ তিন জনকে পিটিয়ে আহত করার অভিযোগে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

আজ শনিবার দুপুরে সাভার পৌর এলাকার থানা বাসষ্ট্যান্ড এলাকায় তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠে হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে। আহতরা হলেন- মহিফুল, আব্দুল মালেক ও সিদ্দিক। এ ঘটনায় আহতদের অভিযোগের ভিত্তিত্বে ওই ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়।

পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় মহিফুল নামের এক নারী ও আব্দুল মালিক ও সিদ্দিক নামে দুই পুরুষসহ তিনজনকে প্রকাশ্যে হকি ষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ধামরাইর সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব। এসময় স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হকি ষ্টিকটি জব্দ করে ওই ইউপি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাভার মডেল থানায় নিয়ে আসেন। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা শ্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। এ বিষয়ে মারধরের বিষয়টি জানতে চাওয়ায় সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব সাংবাদিকদের সাথে অসদ আচরণ করে বলেন, আমার নামে নিউজ করে আমার কিছুই করতে পারবেন না। আমি অনেক ক্ষমতাধর ব্যক্তি। এমপির সাথে টক্কর দিয়ে আমি এলাকায় টিকে থাকি। বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার পুলিশ কর্মকর্তা শফিক।

শেয়ার করুন