২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিক গ্রেফতার
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিক গ্রেফতার


পটুয়াখালীর গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে (৬৫) পিটিয়ে হত্যা করার ঘটনায় মামলার প্রধান আসামি রফিক মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার নারায়নগঞ্জ সদর থানার পাইকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে। 

আজ বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে। নিহত ইসমাইল রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাচারিকান্দা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি দোকানি ইসমাইল হত্যাকান্ডের পরপরই প্রধান আসামি রফিক পলাতক ছিল। এত দিন সে নিজেকে আড়াল করে রেখেছিল । প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আমরা রফিকের অবস্থান  জানতে পারি। মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী  ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন