২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২১
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু প্রতীকী ছবি


 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক দুটি স্থানে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের শেরপুর কোঠাডাঙ্গা গ্রামের মৃত ঝারিয়ার ছেলে শ্রী বিদায় ওরাও (৫২) ও একই উপজেলার বড়দাদপুর গ্রামের ইমরানের ছেলে ইয়াসিন (২৮)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গোমস্তাপুর উপজেলার বড়দাদপুর ও শেরপুর কোঠাডাঙ্গা গ্রামে এই বজ্রপাতের ঘটনা ঘটে। এসময় তারা জমিতে কৃষিকাজ করছিলেন।
গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন