২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরীমণিকে দেখতে কাশিমপুর কারা ফটকে মানুষের ভিড়
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২১
পরীমণিকে দেখতে কাশিমপুর কারা ফটকে মানুষের ভিড়


মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণি জামিন পেয়েছেন। এতে তার কারাগার থেকে মুক্তি পেতে আর কোনো বাধা নেই। তবে জামিনের খবরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ফটকে ভিড় করেছে উৎসুক জনতা। মঙ্গলবার বিকেল থেকেই তারা পরীমণিকে একনজর দেখতে কারা ফটকে অপেক্ষা করতে থাকেন তার।

স্থানীয় বাসিন্দা সোহেল রানা জানান, পরীমণির বিভিন্ন চলচ্চিত্র দেখেছি। বাস্তবে তাকে কখনো দেখা হয়নি। তাই কারাগারে এসেছি তাকে একনজর দেখার জন্য।

কারা সড়কের দোকানদার ফজলুল হক বলেন, বিকেল থেকে পরীমণির জামিনের খবর প্রচার পায়। পরীমণিকে দেখতে আসা উৎসুক জনতার মধ্যে যুবকই বেশি।

এদিকে, কারাগার থেকে পরীমণি কখন মুক্তি পাবেন সে বিষয়ে এখনো জানা যায়নি। তবে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সুপার হালিমা আক্তার জানান, বিভিন্ন মিডিয়ার লোকজনের কাছ থেকে পরীমণির জামিনের খবর শুনলেও মঙ্গলবার বিকেল ৬টা পর্যন্ত জামিনের কোনো কাগজপত্র কারাগারে পৌঁছেনি।

প্রসঙ্গত, মঙ্গলবার রাজধানীর বনানী থানার মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে জামিন দিয়েছেন মহানগর দায়রা জজ আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন।

শেয়ার করুন