২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা, আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা, আটক ২


মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় বিপ্লব হোসেন ফকির (২৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। আজ শনিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। 

পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররূপপুর জিগাতলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বিপ্লব উপজেলার পাকশী ইউনিয়নের চররুপপুর জিগাতলা গ্রামের পান্না ফকিরের ছেলে। পেশায় সে একজন রাজমিস্ত্রি ছিলো।

পুলিশ এই ঘটনায় একই এলাকার পলাশ ফকিরের দুই মাদকাসক্ত ছেলে অন্তর ফকির (২৩) ও শান্ত ফকির (২০)-কে আটক করেছে। মাদক সেবনে বাধা দেওয়ার কারণেই হত্যার ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করেন রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম।

তিনি বলেন, নিহত বিপ্লবের সাথে কিছুদিন পূর্বে প্রতিবেশি মাদকসেবী যুবক পলাশ ফকিরের ছেলে শান্তর কথা কাটাকাটি হয়। সেসময় নিহত বিপ্লবের চাচা রতন শান্তকে চড়থাপ্পড় মারে। সে সময়ই শান্ত বিপ্লব ও রতনকে খুনের হুমকি দেয়।

তিনি আরো জানান, গতকাল শুক্রবার রাত ৯টায় শান্ত কৌশলে মোবাইল ফোনে বিপ্লবকে ডেকে নেয়। এরপর পার্শ্ববর্তী জিগাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে নিয়ে তাকে হাত মুখ বেঁধে রেখে সারারাত ব্যাপক নির্যাতন চালায়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও বিপ্লবের পরিবার তাকে খুঁজে পায়নি। সকালে প্রতিবেশী জ্যোৎস্না নামে এক নারীকে শান্ত নিজেই বলে বিপ্লব ওই স্কুলের ছাদে আছে।

পাকশী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার সানি মিলন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার অন্তর ফকির ও শান্ত ফকির মাদকাসক্ত এবং ব্যবসায়ী। তারা নিহত বিপ্লবের বাড়ির পাশ দিয়ে পেছনের বাগানে গিয়ে মাদক সেবন, বিক্রয় ও আড্ডা দিতো। তাদের মাদক সেবণ ও বিক্রয়ে বাধা দেওয়ায় অন্তর ও শান্ত ফকিরের সঙ্গে বিপ্লবের বিরোধের সৃষ্টি হয়। 

তিনি আরও বলেন, এরই জের ধরে অন্তর ফকির ও শান্ত ফকির তাদের সহযোগিদের নিয়ে গতকাল শুক্রবার রাতে বিপ্লব ফকিরকে ধরে এনে বেদম মারধর করে। অচেতনাবস্থায় তারা বিপ্লবকে পাশের রূপপুর জিগাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ছাদে ফেলে রাখে। সারারাত ধরে বিপ্লবকে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করা হয়। পরে শনিবার সকালে স্থানীয়রা অচেতন অবস্থায় ছাদে বিপ্লবকে পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেয়। পরে লোকজন উদ্ধার করে বিপ্লবকে প্রথমে ঈশ্বরদী, পাবনা ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং সেখানেই তার মৃত্যু হয়। 

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রক্রিয়াধীন রয়েছে। 

শেয়ার করুন