২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৪১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জার্মানিতে ট্রেনে ছুরি হামলা, আহত ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
জার্মানিতে ট্রেনে ছুরি হামলা, আহত ৩


জার্মানির দক্ষিণাঞ্চলে ইন্টারসিটি এক্সপ্রেস ট্রেনে ছুরি দিয়ে হামলা চালানো হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনার কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

শনিবার জার্মানির বাভারিয়া রাজ্যে চলন্ত ট্রেনে এই ঘটনা ঘটে। হামলার সময়ে ট্রেনটি রেগেন্সবুর্গ থেকে নুরেমব্যর্গ যাচ্ছিল। জার্মানির সংবাদ মাধ্যম বিল্ডের তথ্য অনুযায়ী, হামলায় তিনজন আহত হয়েছেন। দুইজনের পরিস্থিতি গুরুতর। তবে কারো অবস্থাই আশঙ্কাজনক নয়।

পুলিশ হামলাকারীকে গ্রেফতার করেছে। তারা বলছে, এখন আর কোনো ঝুঁকি নেই৷ ‘‘এই মুহূর্তে ঘটনায় জড়িত ব্যক্তির বিষয়ে আর কোনো বাড়তি তথ্য নেই,’’ বিবৃতিতে জানিয়েছে পুলিশ। পুলিশের এক মুখপাত্র বিআর টুয়েন্টিফোর নামের একটি সম্প্রচার মাধ্যমকে বলেন, হামলার বিস্তারিত এখনো পরিষ্কার নয়। সকাল ৯টা ২০ মিনিটে পুলিশ এই ঘটনায় ফোন কল পেয়েছিল।

বিল্ড তাদের প্রতিবেদনে বলেছে, তদন্তকারীরা ঘটনার সঙ্গে কোনো সন্ত্রাসী যোগসাজশ খুঁজে পায়নি। ট্রেনটিকে ন্যুরেমবার্গের দক্ষিণে জয়বার্সডর্ফে থামানো হয় বলে জানিয়েছে পুলিশ। ওই দুই শহরের মধ্যে রেল যোগাযোগ বন্ধ রয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সূত্র : ডয়চে ভেলে, রয়টার্স

শেয়ার করুন