২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:১৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গভীর রাতে শীতার্ত মানুষের পাশে জেলা প্রশাসক
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
গভীর রাতে শীতার্ত মানুষের পাশে জেলা প্রশাসক


গভীর রাতে নাটোর রেলওয়ে স্টেশনে হঠাৎ-ই জেলা প্রশাসকের আগমন ঘটে। স্টেশন মাস্টারসহ অন্যান্যরা চঞ্চল ও সতর্ক হয়ে ওঠেন তার আগমনে। না তিনি প্রশাসনিক কোনো কাজে আসেননি, নিয়ে এসেছেন ছিন্নমূল মানুষদের সহায়তায় শীতবস্ত্র বিতরণ করতে।

জেলা প্রশাসন সূত্র জানায়, নাটোরে হাড় কাঁপানো শীতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। হিমেল হাওয়া ও শীতের কারণে জবুথবু হয়ে পড়েছে বৃদ্ধ ও শিশুসহ সব বয়সের মানুষ। শীতার্ত দিন মজুর, দরিদ্র অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু করেছেন জেলা প্রশাসক।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে নাটোর রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় গিয়ে প্রায় সাড়ে চারশ ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল তুলে দেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. সালেহ আল ওয়াদুদ প্রমুখ।

শেয়ার করুন