২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সেই ছয় ফিলিস্তিনি বন্দীকে ভিন্ন কারাগারে প্রেরণ, বিচার শুরু রবিবার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
সেই ছয় ফিলিস্তিনি বন্দীকে ভিন্ন কারাগারে প্রেরণ, বিচার শুরু রবিবার


অধিকৃত পশ্চিম তীরের হেব্রোনের কারাগার থেকে পালানো সেই ছয় ফিলিস্তিনিকে এবার ভিন্ন কারাগারে পাঠালো ইসরায়েল। বন্দীদের আইনজীবী খালিদ মাহাজনা গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে এই তথ্য জানান। এতে বলা হয়েছে, বন্দীদের ভ্ন্নি ভিন্ন কারাগারে নির্জন কারাবাসে রাখা হয়েছে। জেল পালানোর অভিযোগে রবিবার থেকে তাদের বিচার শুরু করা হবে। খবর মিডল ইস্ট মনিটরের।

এর আগে, গত ৬ সেপ্টেম্বর উত্তর ইসরায়েলের উচ্চ নিরাপত্তাযুক্ত গিলবোয়া কারাগার থেকে সুড়ঙ্গপথে পালিয়ে যায় ছয় ফিলিস্তিনি বন্দী। পরে তাদের অভিযানে চালিয়ে গ্রেফতার করে ইসরায়েল। যদিও এই অভিযানের বিপুল অর্থ ব্যয় দেশটির। ইসরায়েলি কারাগার কর্তৃপক্ষ জানায়, ওই বন্দীরা তাদের সেলের টয়লেটের ফ্লোরে খুঁজে পাওয়া এক সুড়ঙ্গপথে পালিয়ে যায়। ২০০৪ সালে কারাগারটি নির্মাণের সময় ওই সেলের টয়লেট পর্যন্ত এই সুড়ঙ্গ করা হয়েছিলো।

শেয়ার করুন