২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:২৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ট্রেনের সিটেই মৃত্যু মাদ্রাসা অধ্যক্ষের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
ট্রেনের সিটেই মৃত্যু মাদ্রাসা অধ্যক্ষের


ঢাকা থেকে চট্টগ্রামে ফেরার পথে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেই মৃত্যু হয়েছে চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এফ কে বহুমুখী কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ ইব্রাহীম নঈমীর (৫৯)। 

গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় ট্রেনে ওঠার পর কমলাপুর রেলস্টেশনেই তার মৃত্যু হয়। জানা গেছে, আলীম পরীক্ষার্থীদের প্রবেশপত্র আনতে ইব্রাহীম নঈমীসহ তিনজন মঙ্গলবার রাতে ঢাকা মাদ্রাসা শিক্ষা বোর্ডে যান। শিক্ষা বোর্ডে কাজ শেষে বুধবার বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রামে ফিরতে কমলাপুর রেলওয়ে স্টেশনে আসেন তারা। আসরের নামাজ শেষে জ বগিতে সিটে বসার কয়েক মিনিটের মধ্যে সিটে ঢলে পড়েন ইব্রাহীম নঈমী।

ট্রেন ছাড়ার কিছুক্ষণ আগে এ ঘটনা ঘটে। তৎক্ষণাৎ ট্রেনের দায়িত্বরত আরএনবি সদস্যদের সহায়তায় তাকে নিচে নামানো হয়। সেখান থেকে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ৩ মাস পরই অবসরে যাওয়ার কথা ছিল তার।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় গহিরা কামিল মাদরাসা মাঠে ইব্রাহীম নঈমীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় হাটহাজারী নোমানীয়া মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হয়।

শেয়ার করুন