৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:২৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জাফলং সংগ্রাম পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন নতুন কমিটিকে সহ-সাংগঠনিক হাসানের শুভেচ্ছা
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৭-০২-২০২২
জাফলং সংগ্রাম পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন নতুন কমিটিকে সহ-সাংগঠনিক হাসানের শুভেচ্ছা


সিলেটের গোয়াইনঘাট উপজেলার অন্যতম পর্যটনকেন্দ্র জাফলংয়ের সংগ্রাম পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন করা হয়েছে সকল সদস্যদের সর্বসম্মতিতে নতুন কমিটির সবাইকে সহ সাংগঠনিক সম্পাদক হাসানের শুভেচ্ছা।

রোববার রাতে জাফলং ভিউ মার্কেটের সংগঠনের কার্যালয়ে সংগঠনের সকল সদস্যদের সর্বসম্মতিতে বর্তমান সভাপতি সানী আহমেদকে সভাপতি ও মো. সেলিম আহমদকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন,সিনিয়র সহ সভাপতি নাহিদুল হক জুয়েল, সহসভাপতি জিল্লুর রহমান শিকদার, আরিফুজ্জামান আবির, শাহআলম।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে কাওসার আহমেদ, বাছির উদ্দিন,কামাল আহমেদ। সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক পদে হাসান আহমেদ, কোষাধ্যক্ষ মো. সাখাওয়াত হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মো. ইয়াকুব, প্রচার সম্পাদক শামীম আহমেদ, সহ-প্রচার সম্পাদক ইউসুফ আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃৃতিক সম্পাদক কোরবান আলী, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাসেল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মানিক হোসেন, দপ্তর সম্পাদক মো. শাহজাহান ও কার্যকরী সদস্য পদে আবুল কালাম,মরম আলী, আলম বখ্ত,রুবেল আহমেদ ও ইমরান আহমেদকে নির্বাচিত করা হয়।

শেয়ার করুন