২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪০:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত জাহিদ হাসান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত জাহিদ হাসান


বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান রুবেল। তিনি ঘুড়ি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১ হাজার ৬৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ গোলাম কবির মামুন লাটিম প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫৭৪ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী হুমায়ন কবির ঠেলাগাড়ি প্রতীক নিয়ে ৬৮৩ ভোট পেয়ে তৃতীয় হন। 

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা তিন প্রার্থী আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মান্নান ২৮ নম্বর ওয়ার্ডের এই ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন। 

গত বছর ১৯ ডিসেম্বর ওই ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন হাওলাদারের মৃত্যুতে ওই পদটি শূন্য হয়। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে ওই ওয়ার্ডে গতকাল বৃহস্পতিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। 

সদর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ২৮ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে মোট ভোটার ছিল ৭ হাজার ২১২ জন। এর মধ্যে ৩ হাজার ৯৪৯ জন ভোট প্রদান করেন ভোটাররা। জাহিদ হাসান রুবেল নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১১৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। 

এদিকে, বিজয়ী জাহিদ হাসান রুবেল অভিযোগ করেন, ফল ঘোষণার পর নবজাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পরাজিত প্রার্থী সৈয়দ গোলাম কবির মামুনের ছেলে রাব্বীর নেতৃত্বে হামলায় তার কয়েকজন কর্মী আহত হয়েছেন। তবে গোলাম কবির মামুন এই হামলায় তার কর্মী-সমর্থকদের জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। 

নগরীর বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

শেয়ার করুন