২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:৪৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে পূর্বশত্রুতার জের ধরে যুবককে পিটিয়ে জখম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২১
মেহেরপুরে পূর্বশত্রুতার জের ধরে যুবককে পিটিয়ে জখম


মেহেরপুর শহরের সরকারি উচ্চ বালক বিদ্যালয় মোড়ে পূর্বশত্রুতার জেরে সাকিব নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে। আহত সাকিব মেহেরপুর শহরের ওয়াপদাপাড়ার কাঁচামাল ব্যাবসায়ী সাজ্জাদ হোসেনের ছেলে।

আহত সাকিব জানায়, গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মেহেরপুর সরকারি উচ্চ বালক বিদ্যালয় মোড় দাঁড়িয়ে ছিলাম। এসময় মেহেরপুর পুরাতন বাসস্ট্যান্ড পাড়ার মো. সোহাগ, মুকুল, সাইমুন সৈকত, মো. মামুনসহ আরও ৪/৫ জন মিলে আমাকে কিল ঘুষি মারতে মারতে স্কুল মাঠে নিয়ে যায়। সেখানে আমাকে লোহার রড ও বাটাম দিয়ে পিটিয়ে রক্তাক্ত যখম করে। পরে আমি সুযোগ বুঝে দৌড়ে পালিয়ে যায়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা আমাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিয়োগ করা হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত সাকিবের দেহের বিভিন্ন অংশে গভীর ক্ষত চিহ্ন রয়েছে। তবে তার অবস্থা আশংকা মুক্ত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।  

মেহেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন