২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৩৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৮ গাঁজাসহ পিকআপ আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৮ গাঁজাসহ পিকআপ আটক


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ধাওয়া দিয়ে ৩৮ কেজি গাঁজা ভর্তি একটি পিকআপ আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। গতকাল রবিবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে এ পিকআপটি আটক করা হয়। এর আগে। পুলিশের ধাওয়া খেয়ে চালক পিকআপ সড়কের পাশে ফেলে পালিয়ে যায়। 

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টহল ডিউটি করার সময় সোনারগাঁওয়ে কাঁচপুর চাঁদমহল সিনেমা হল এলাকায় সন্দেহজনক পিকআপটি পুলিশ থামানোর সংকেত দিলে উক্ত পিকআপটি দ্রুতগতিতে ঢাকার দিকে চলে যায়। এসময় হাইওয়ে পুলিশের টহলকারী দলও গাড়ির পিছু নিয়ে ধাওয়া দিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় পৌঁছালে পিকআপের অজ্ঞাত নামা চালক গাড়ি ফেলে দ্রুত পালিয়ে যায়। 

ওসি মো. মনিরুজ্জামান আরও জানান, পরে স্থানীয় লোকজনের সামনে গাড়িটি তল্লাশী করে চালকের সিটের পিছনে বিশেষ কায়দায় লুকানো ১৯ প্যাকেট গাঁজা উদ্ধার করে। যার প্রতিটি প্যাকেটে ২ কেজি করে মোট ৩৮ কেজি গাঁজা রয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে।

শেয়ার করুন