২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রোনালডোর শেষ মুহূর্তের গোলে ম্যান ইউয়ের রোমাঞ্চকর জয়
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
রোনালডোর শেষ মুহূর্তের গোলে ম্যান ইউয়ের রোমাঞ্চকর জয়


অন্তিম মুহূর্তে গিয়ে পার্থক্য গড়ে দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার শেষ মুহূর্তের গোলে জয়ে ফিরলো পয়েন্ট হারানোর শঙ্কায় থাকা ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ‘এফ’ গ্রুপের ম্যাচে ভিয়ারিয়ালের বিরুদ্ধে ২-১ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। 

দু’দলের শক্তির বিবেচনায় ম্যানচেস্টার ইউনাইটেড এগিয়ে থাকলেও মাঠের লড়াই শুরু হতেই আক্রমণে প্রভাব বিস্তার করে ভিয়ারিয়াল। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যে। ম্যাচের ৫৩ মিনিটে পাকো আলকাস এর গোল পিছিয়ে পরে ম্যান ইউ । তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি ম্যানইউ। ম্যাচের ৬০ মিনিটে ব্রুনো ফার্নান্দেসের বাড়িয়ে দেওয়া বল থেকে ভলিতে দারুণ এক গোল করেন অ্যালেক্স টেলেস। তাতে ম্যাচ ফেরে সমতা। এই সমতা নিয়ে শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। 

নিশ্চিত ড্রয়ের দিকে এগিয়ে যাওয়া ম্যাচের পাঁচ মিনিট যোগ করা সময়ের শেষ মিনিটে উল্লাসে ভাসে ওল্ড ট্র্যাফোর্ড। বাঁ দিক থেকে ফ্রেদের দারুণ ক্রসে হেডে সামনে জেসে লিনগার্ডের পায়ে বল বাড়ান রোনালদো। ভিড়ের মধ্যে ছোট টোকায় ফেরত পাঠান লিনগার্ড আর দুরূহ কোণ থেকে জোরালো শটে গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল সংখ্যা বেড়ে হলো ১৩৬টি। 

শেয়ার করুন