ঢাকা মহানগর দক্ষিণের ৩ ওয়ার্ডে বিএনপির তথ্য ফরম বিতরণ


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-09-2021

ঢাকা মহানগর দক্ষিণের ৩ ওয়ার্ডে বিএনপির তথ্য ফরম বিতরণ

ওয়ার্ড ও থানা কমিটির পদ প্রত্যাশীদের কাছ থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি। এরই মধ্যে প্রতিটি ওয়ার্ড ও থানায় তথ্য ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার রাজধানীর শাহজাহানপুর থানার ১১ ও ১২নং ওয়ার্ড এবং পল্টন থানার ১৩নং ওয়ার্ড কমিটি শক্তিশালী করার লক্ষ্যে তথ্য সংগ্রহ, ফরম বিতরণ ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফরম বিতরণ করেন টিম প্রধান ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু। এসময় আরও উপস্থিত ছিলেন তথ্য ফরম বিতরণ টিমের সদস্য এস. কে. সেকেন্দার কাদির, লোকমান হোসেন ফকির, এস. এম. আব্বাস, শামসুল হুদা কাজল ও ফজলে রুবায়েত পাপ্পু প্রমুখ।

এর আগে, গত সোমবার রাজধানীর ভাসানী ভবন মিলনায়তনে ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু। উল্লেখ্য, গত ২ আগস্ট ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আহ্বায়ক কমিটি ঘোষণা করে বিএনপি।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা